Tuesday, 5 April 2016

রাজীবপুরে জাতীয় পার্টির শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে ।


কুড়িগ্রামের রাজীবপুর উপজেলার জাতীয় পার্টির শতাধিক নেতাকর্মী আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগদান করেছে। জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ করে নেয় যোগদানকৃত ওইসব নেতাকর্মীদের। যোগদান উপলক্ষে উপজেলার মোহনগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আজ রবিবার সকাল ১১টার দিকে নয়াচর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিশাল এক জনসভা অনুষ্ঠিত হয়।


মোহনগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুস সালাম তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত যোগদান অনুষ্ঠানে সংশ্লিষ্ট ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল বারী সরকার, জাতীয় পার্টি নেতা ইউপি সদস্য আব্দুল মান্নান ও দুলাল হোসেনের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন।


আওয়ামী লীগে নতুনদের বরণ শেষে বিশাল জনসভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সভাপতি আমিনুল ইসলাম ওরফে মঞ্জু মণ্ডল, সাধারণ সম্পাদক ও সাবেক এমপি জাফর আলী, জেলা আওয়ামী লীগ নেতা এম এ করিম। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হাই সরকার, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিউল আলম, আওয়ামী লীগ নেতা আজিম উদ্দিন, যোগদানকৃদের মধ্যে আব্দুল বারী সরকার, আব্দুল মান্নানসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

No comments:

Post a Comment